Breaking News
Home / Sim Offer / গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

আজ আমরা আলোচনা করবো গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে। আমরা কম-বেশী প্রায় সবাই গ্রামীণফোন সিম ব্যবহার করে থাকি। ফলে, গ্রামীণফোনে ইন্টারনেট প্যাকেজ কেনার জন্য গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ জানতে চান অনেকেই। এজন্য গুগলে গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ লিখে সার্চ করে এমন অনেকেই আছে। আপনিও হয়তো ইন্টারনেটে গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ লিখে সার্চ করে আমাদের ওয়েবসাইটে এসেছেন। যাই হোক, আপনি যদি গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ জানতে চান, তাহলে আজকের পোষ্টটি মনোযোগ দিয়ে পড়ুন। 

গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

গ্রামীনফোন বাংলাদেশের অন্যতম বৃহৎ একটি সিম অপারেটর কোম্পানি। নতুন হালনাগাদকৃত দামে ও নতুন আঙ্গিকে গ্রামীনফোন বেশকিছু ইন্টারনেট প্যাকেজ চালু করেছে। পাশাপাশি পূর্বের থেকে অধিকতর ডাটা ভলিউমের সাথে বেশকিছু উল্লেখযোগ্য পরিবর্তন এনেছে গ্রামীনফোন। গ্রামীণফোনে বর্তমানে দুই ধরণের ইন্টারনেট প্যাকেজ পাওয়া যাচ্ছে। 3G ও 4G ইন্টারনেট প্যাকেজ। যারা শুধু ফোরজি 4G ইন্টারনেট প্যাকেজ কিনতে আগ্রহি, তাদের জন্যেও রয়েছে অনেকগুলো গ্রামীণফোন 4G ইন্টারনেট প্যাকেজ। তবে, আজকের পোষ্টে আমরা শুধু গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আপনাদের জানাবো।

গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কি?

মূলত পূর্বে গ্রাহকরা যেসকল ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করতেন, সেগুলোতে মেয়াদ থাকতো ১ দিন, ৩ দিন, ৭ দিন বা সর্বোচ্চ ৩০ দিন। কিন্তু বর্তমানে গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে ইন্টারনেট প্যাকের মেয়াদের সময় বাড়িয়ে ৩৬৫ দিন করা হয়েছে। গ্রামীনফোনের (জিপি) এই ৩৬৫ দিনের ইন্টারনেট প্যাককে আনলিমিটেড ডাটা প্যাক বলা হচ্ছে। 

গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ তালিকা ২০২২

আমরা জানি, গ্রামীণফোনের ৩৬৫ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকেজগুলোকে গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ বলা হয়। বর্তমানে গ্রামীণফোন তাদের গ্রাহকদের জন্য ৩ টি গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ প্রকাশ করেছে। আশা করছি, আগামিতে গ্রামীণফোন আরও নতুন নতুন গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ প্রকাশ করবে গ্রামীনফোন গ্রাহকদের জন্য। চলুন তাহলে দেখে নেই গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ ৩টি। 

ইন্টারনেট প্যাক 

মেয়াদ

মূল্য 

রিচার্জ

২০ জিবি

৩৬৫ দিন

১০৯৯ টাকা

১০৯৯ টাকা

৫ জিবি

৩৬৫ দিন

৪৪৯ টাকা

৪৪৯ টাকা 

৮ জিবি

৩৬৫ দিন

৪৯৯ টাকা

৪৯৯ টাকা 

২ জিবি 

৩৬৫ দিন

১৮৮ টাকা

১৮৮ টাকা

২০ জিবি ১০৯৯ টাকা ৩৬৫ দিন

বর্তমানে গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজগুলোর মধ্যে সবচেয়ে বড় আনলিমিটেড ইন্টারনেট ডাটা প্যাকেজ হচ্ছে ১০৯৯ টাকায় ২০ জিবি ইন্টারনেট ৩৬৫ দিনের জন্য।  ৩৬৫ দিনের ২০ জিবির এই ইন্টারনেট প্যাকেজটি কিনতে গ্রামীণফোন গ্রাহকদের ১০৯৯ টাকা রিচার্জ করতে হবে। 

৮ জিবি ৪৯৯ টাকা ৩৬৫ দিন

বর্তমানে গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজগুলোর মধ্যে সবচেয়ে বড় আনলিমিটেড ইন্টারনেট ডাটা প্যাকেজ হচ্ছে ৪৯৯ টাকায় ০৮ জিবি ইন্টারনেট ৩৬৫ দিনের জন্য।  ৩৬৫ দিনের ৮ জিবির এই ইন্টারনেট প্যাকেজটি কিনতে গ্রামীণফোন গ্রাহকদের ৪৯৯ টাকা রিচার্জ করতে হবে। 

২ জিবি ১৮৮ টাকা ৩৬৫ দিন

বর্তমানে গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজগুলোর মধ্যে সবচেয়ে বড় আনলিমিটেড ইন্টারনেট ডাটা প্যাকেজ হচ্ছে ৪৯৯ টাকায় ০৮ জিবি ইন্টারনেট ৩৬৫ দিনের জন্য।  ৩৬৫ দিনের ৮ জিবির এই ইন্টারনেট প্যাকেজটি কিনতে গ্রামীণফোন গ্রাহকদের ৪৯৯ টাকা রিচার্জ করতে হবে। 

কিভাবে গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনবেন?

বর্তমানে গ্রামীনফোন তাদের গ্রাহকদের জন্য গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ গুলো ক্রয় করার জন্য সরাসরি রিচার্জ পদ্ধতি চালু করেছে। জিপি/ গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ অ্যাক্টিভেশন কোড সম্পর্কে এখনও পর্যন্ত কোন আপডেট দেওয়া হয়নি। 

My GP অ্যাপস থেকে আনলিমিটেড ইন্টারনেট কেনার নিয়ম

আমরা সবাই প্রায় অ্যাপ্লিকেশনটির সাথে পরিচিত। My GP অ্যাপস থেকে খুব সহজে ইন্টারনেট, মিনিট ও এসএমএস সহ আপনার সিমের বর্তমান অফারগুলো দেখতে পারবেন। মাই জিপি My GP অ্যাপসের থেকে ফ্লেক্সিপ্লান অপশন থেকে নিজের পছন্দ মত প্যাকেজ তৈরি করে নিতে পারবেন। 

জিপি বা গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কেনার শর্ত

  • জিপি বা গ্রামীনফোন থেকে পরবর্তী কোন নির্দেশ না দেওয়া পর্যন্ত গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ অফারগুলো চলবে। 
  • উল্লেখিত গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ গুলো সকল গ্রামীনফোন গ্রাহকদের জন্য প্রযোজ্য।
  • গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এর জন্য সর্বাধিক বৈধতার সময়কাল হচ্ছে ৩৬৫ দিন।
  • গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ এর ব্যালেন্স জানতে ডায়াল করুন *১২১*১*৪#
  • আনলিমিটেড প্যাকের জন্য অব্যবহিত ইন্টারনেট ডেটা ভলিউম পুনরায় ফরওয়ার্ড করা হবে না। 
  • আপনার গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ অফার বাতিল করতে *১২১*৩০৪১# কোডটি ডায়াল করুন।
  • ইন্টারনেট প্যাকেজের সকল শর্তাবলীগুলো এখানেও প্রযোজ্য হবে।
  • গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজগুলো Skitto গ্রাহকদের জন্য প্রযোজ্য নয়।

আজ আমরা আলোচনা করেছি গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে। অনেকেই গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে চেয়েছেন। আশা করছি এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে সঠিক তথ্য দিতে পেরেছি। যেহেতু গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ অফারগুলো যেকোনো সময় পরিবর্তন হতে পারে, তাই সম্ভব হলে মাই জিপি অ্যাপস থেকে দেখে নিবেন এখন কোন প্যাকেজ চলমান রয়েছে। ধন্যবাদ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *