Breaking News
Home / Technology / ইমু সফটওয়্যার নামাবো – কিভাবে ইমু অ্যাপস ডাউনলোড করবো

ইমু সফটওয়্যার নামাবো – কিভাবে ইমু অ্যাপস ডাউনলোড করবো

আজকের পোষ্টে আপনাদের সামনে হাজির হয়েছি ইমু সফটওয়্যার নামাবো কিভাবে এর উত্তর নিয়ে। এমন অনেক মানুষ আছেন যারা জানেন না কিভাবে ইমু সফটওয়্যার নামাবো। আপনিও হয়তো একই বিষয় জানতে চান। ইমু সফটওয়্যার নামাবো কিভাবে এমন উত্তর আমরা অনেক পেয়েছি ইন্টারনেটে। তারই প্রেক্ষাপটে আজ আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো কিভাবে ইমু সফটওয়্যার নামাবো। চলুন তাহলে দেখে নেওয়া যাক ইমু সফটওয়্যার নামাবো কিভাবে।

ইমু সফটওয়্যার নামাবো - কিভাবে ইমু অ্যাপস ডাউনলোড করবো

আমরা প্রায় সবাই ইমু সফটওয়্যার ব্যবহার করে থাকি। অনেকেই ইমু সফটওয়্যার ডাউনলোড করতে চাই। কিন্তু কেউ কেউ গুগল প্লে স্টোর থেকে ইমু সফটওয়্যার নামাতে পারি না। কারণ অনেক সময় জিমেইল সেট-আপ করতে হয় অথবা মোবাইলের কনফিগারেশন কম থাকার কারণে সাপোর্ট করতে চায় না। এছাড়াও অনেক ধরণের ঝামেলা করে থাকে। আপনি যদি ঝামেলা ছাড়াই ইমু সফটওয়্যার ডাউনলোড করতে চান, নিচে ইমু সফটওয়্যার নামাবো এর লিংক দেওয়া আছে, ডাউনলোড করে নিন। 

ইমু সফটওয়্যার কি?

ভিডিও কলে কথা বলার জন্য আমাদের বাংলাদেশে সর্বাধিক ব্যবহৃত একটি সফটওয়্যার ইমু সফটওয়্যার। ভিডিও কলে কথা বলা ছাড়াও এই অ্যাপসের মাধ্যমে ছবি, ভয়েস ও টেক্সট আদান-প্রদান করা যায়। যেমনঃ ফটো ছবি, অডিও-ভিডিও গান ইত্যাদি অন্যদের কাছে পাঠাতে পারবেন। 

এককথায় ইমু হচ্ছে একটি ফ্রি, সিম্পিল এবং দ্রুত ভিডিও কলিং এবং ম্যাসেজিং অ্যাপ। ইমু সফটওয়্যার এর মাধ্যমে আমরা খুব সহজেই পরিবার, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের সাথে Text Massage, Voice, অডিও-ভিডিও কল করে কথা বলতে পারি। এজন্য মানুষ জানতে চায় ইমু সফটওয়্যার নামাবো কিভাবে। 

কোন ধরণের ভাইরাস ইমু সফটওয়্যারে নেই। ফলে, আমাদের কথোপকথন কোনভাবেই কেউ জানতে পারে না। গুগল প্লে স্টোরে ইমু সফটওয়্যারের রেটিং রয়েছে ৪.১ এবং পুরো বিশ্বে এর ব্যবহারকারী রয়েছে ৫০০,০০০,০০০+ (পঞ্চাশ কোটি) এরও বেশি। চলুন এবার জেনে নেওয়া যাক ইমু সফটওয়্যার ব্যবহারের সুবিধাগুলো কি কি?

ইমু সফটওয়্যার ব্যবহারের সুবিধাসমূহ-

  • 2G, 3G, 4G অথবা WiFi ওয়াইফাই সব ধরণের ইন্টারনেট ব্যবহার করে এই ইমু সফটওয়্যারে কথা বলা যায়। এমনকি বাংলাদেশের যেই সকল অঞ্চলে ইন্টারনেটের স্পিড খুবই দুর্বল সেই সকল এলাকাতেও কোন ধরণের ঝামেলা ছাড়াই ইমুতে ভিডিও/অডিও কলে কথা বলা যায়। 
  • ইমু অ্যাপে খুবই অল্প এমবি (MB) দিয়ে দীর্ঘ সময় ধরে কথা বলা যায়। 
  • ইমু অ্যাপে ভিডিও, অডিও কলে কথা বলার পাশাপাশি বিভিন্ন ধরণের মাল্টিমিডিয়া ফাইল আদান-প্রদান করা যায়। যেমনঃ অনলাইনে ইমেজ, ডকুমেন্ট, অডিও গান, ভিডিও গান ছাড়াও আরও অনেক কিছু আপনি ইমু অ্যাপের মাধ্যমে আপনার প্রিয়জন বা বন্ধুদের কাছে পাঠাতে পারবেন। 
  • ইমু অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণ ফ্রি। বিশ্বের যেকোনো জায়গায় অডিও, ভিডিও কলা করতে পারেন। 
  • এই ইমু সফটওয়্যারের আরেকটি চমৎকার সুবিধা হচ্ছে গ্রুপ কলে কথা যায়। অর্থাৎ আপনারা সবাই ভিন্ন ভিন্ন জায়গায় থেকেও একসাথে গ্রুপ কলের মাধ্যমে ইমুতে কথা বলতে পারবেন। ইমুর ভাষায় একে বলা হয় Imo Group Call System. 
  • ইমু অ্যাপ্লিকেশন সব ধরণের অপারেটিং সিস্টেমের জন্যই পাওয়া যায়। আপনি চাইলে Android, iOS, Windows এবং macOS যেকোনো ডিভাইসেই চালাতে পারবেন। 
  • ইমু একাউনট খোলার পর আপনার ফোনে যে সকল সেভ করা নাম্বার রয়েছে এবং তাদের মধ্যে যারা যারা ইমু সফটওয়্যার ব্যবহার করছে, তাদের একটি লিস্ট দেখতে পাবেন ইমু অ্যাপসে। 

কিভাবে ইমু সফটওয়্যার নামাবো? How to download Imo Apps?

আপনার ইমু সফটওয়্যার নামাবো এই প্রশ্নের উত্তর হিসেবে ২টি পদ্ধতিতে ইমু সফটওয়্যার ডাউনলোড করা দেখাব। 

১) গুগল প্লে স্টোর থেকে ইমু সফটওয়্যার ডাউনলোড

২) ডাইরেক্ট ডাউনলোড লিংক থেকে ইমু সফটওয়্যার ইন্সটল।

গুগল প্লে স্টোর থেকে ইমু সফটওয়্যার ডাউনলোড করার নিয়ম

প্রথমে গুগল প্লে স্টোর থেকে Imo app download করতে নিচে দেওয়া ডাউনলোড লিঙ্কে ক্লিক করে ইমু অ্যাপসটি ডাউনলোড করে নিন। 

এই বাটনে ক্লিক করলে সাথে সাথে আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে। যেখান থেকে আপনি ডাউনলোড বাটনে ক্লিক করলে ইমু সফটওয়্যার আপনার ফোনে ইন্সটল হয়ে যাবে কিছু সময়ের মধ্যেই। ইমু সফটওয়্যার নামাবো কিভাবে এই অংশ থেকে তারা উত্তর পেয়ে যাবেন আশা করছি। 

ডাইরেক্ট ডাউনলোড লিংক থেকে ইমু সফটওয়্যার ইন্সটল করার নিয়ম

যারা গুগল প্লে স্টোর থেকে ইমু সফটওয়্যার ডাউনলোড করতে পারছেন না, এখান থেকে করে নিন। ডাইরেক্ট ইমু ডাউনলোড লিংক থেকে সহজেই ইমু ডাউনলোড  করে নিতে পারেন। প্রথমে Imo app download করতে নিচে দেওয়া ডাউনলোড লিঙ্কে ক্লিক করুন। 

এই বাটনে ক্লিক করলে সাথে সাথে আপনাকে নতুন পেজে নিয়ে যাওয়া হবে। যেখান থেকে আপনি ডাউনলোড বাটনে ক্লিক করলে ইমু সফটওয়্যার আপনার ফোনে ইন্সটল হয়ে যাবে কিছু সময়ের মধ্যেই। ইমু সফটওয়্যার নামাবো কিভাবে এই অংশ থেকে তারা উত্তর পেয়ে যাবেন আশা করছি। 

শেষকথা

আজকে আমাদের আলোচনার টপিক ছিল কিভাবে ইমু সফটওয়্যার নামাবো (How to Download Imo App) সেই সম্পর্কে। পরবর্তীতে যদি আপনারদের আরও কোন বিষয়ে প্রশ্ন থাকে তাহলে আমাদের কমেন্টে জানান, আমরা সেই বিষয়ে লেখা নিয়ে আসবো। ইমু সফটওয়্যার নামাবো কিভাবে এই নিয়ে যদি আপনার মনে আরও কোন প্রশ্ন থাকে, তাহলে দেরি না করে এখনি প্রশ্ন করে ফেলুন। আশা করি, আজকের পোষ্টের মাধ্যমে ইমু সফটওয়্যার নামাবো কিভাবে সেই সম্পর্কে আপনাদের জানাতে সক্ষম হয়েছি। সাথে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *