Breaking News
Home / Sim Offer / টেলিটক নতুন সিমের অফার ২০২২

টেলিটক নতুন সিমের অফার ২০২২

 আজ আপনাদের জানাব টেলিটক নতুন সিমের অফার সম্পর্কে। টেলিটক নতুন সিমের বিশেষ বিশেষ অফার গুলো থাকবে আমাদের আজকের পোস্টে।  আপনারা যারা টেলিটক সিম ব্যবহার করেন তারা হয়তো জেনে থাকবেন টেলিটক বিভিন্ন উদ্দেশ্যে বিভিন্ন ধরনের প্যাকেজের সিম বিক্রি করে থাকে।  বিভিন্ন প্যাকেজের মূল্য তারা বিভিন্নভাবে বিক্রি করা  এবং প্রত্যেকটি সিমের জন্য  নির্ধারণ করা রয়েছে আলাদা আলাদা বিক্রয় অফার।  আপনি যদি জানতে চান টেলিটক নতুন সিমের অফার সম্পর্কে, তাহলে আপনার একটি নতুন টেলিটক সিম কিনতে হবে এবং সেই সিম থেকে অফার উপভোগ করতে হবে। আপনি যদি নতুন টেলিটক সিম নেওয়ার পরিকল্পনা করে থাকেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। কারণ পোস্টের মধ্যে আমরা টেলিটক নতুন সিমের অফার আলোচনা করবো। পোস্টটি আপনার অনেক উপকারে আসবে। চলুন তাহলে জেনে নেওয়া যাক টেলিটক নতুন সিমের অফার গুলো কি কি।

 

টেলিটক নতুন সিমের অফার ২০২২

আপনারা আমাদের এই পোস্টের মধ্যে টেলিটক নতুন সিমের অফার সম্পর্কিত তথ্য জানতে পারবেন। এছাড়া আপনি নতুন টেলিটক সিম কিনলে কি কি সুযোগ-সুবিধা পাবেন এবং কোন কোন অফার গুলো রয়েছে নতুন টেলিটক সিমের। এই সকল তথ্য দিয়ে সাজানো হয়েছে আমাদের আজকের পোস্ট টেলিটক নতুন সিমের অফার ২০২২। আপনাদের মধ্যে যারা আগে থেকেই টেলিটক সিম ব্যবহার করেন এবং  নতুন টেলিটক সিম কেনার কথা ভাবছেন তাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয় হতে পারে। টেলিটক সিমের গ্রাহকরা পুনরায় নতুন একটি টেলিটক সিম ক্রয় করেন শুধুমাত্র তাদের নতুন নতুন অফার গুলো উপভোগ করার জন্য। আজকে আমরা সেই বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করবো, ইনশাআল্লাহ।

 

টেলিটক নতুন সিমের অফার ২০২২

টেলিটক সিম ব্যবহারকারীদের জন্য অনেক সুখবর রয়েছে। 2021 সালের নতুন টেলিটক সিম অফার গুলো তার মধ্যে অন্যতম। 2021 সালে কোন ব্যক্তি যদি টেলিটক সিম ক্রয় করে থাকেন তাহলে তিনি কি কি সুযোগ সুবিধা বা অফার পাবেন সেই বিষয়ে আমরা আলোচনা করব।  আমাদের মধ্যে যারা সর্বশেষ অফার আপডেট জানতে চান, অবশ্যই আমাদের কমেন্ট করে জানান আপনি কোন বিষয়ে জানতে চাচ্ছেন। টেলিটক অপারেটর মূলত একটি ভিন্নধর্মী মোবাইল অপারেটিং প্রতিষ্ঠান এবং টেলিটক সব সময় বিভিন্ন ধরনের  অফার দিয়ে থাকে তাদের কাস্টমারদের জন্য। টেলিটক সিমের অফার পেয়ে গ্রাহকরা অনেকটাই খুশি হয়ে যান এবং এজন্যই তারা প্রতিনিয়ত বিভিন্ন ধরনের টেলিটক নতুন অফার খোঁজ করে থাকেন।  টেলিটক নতুন সিম কিনলে একজন কাস্টোমার কি ধরনের সুযোগ-সুবিধা পাবেন এবং সেই সুযোগ সুবিধা গুলো কিভাবে ব্যবহার করতে হবে সেই সম্পর্কে বিস্তারিত তথ্য নিচে দেওয়া হল। 

 

টেলিটক ‘শতবর্ষ‘ প্যাকেজ এর অফার । টেলিটক নতুন সিমের অফার ২০২২

এখন আমরা আলোচনা করব টেলিটক শতবর্ষ প্যাকেজে কি কি অফার গুলো রয়েছে।  আমাদের মধ্যে অনেকেই আছেন এখন পর্যন্ত টেলিটকের শতবর্ষ প্যাকেজ সম্পর্কে কিছুই জানেন না।  টেলিটক শতবর্ষ সিম হচ্ছে এক ধরনের প্যাকেজ সিম। মুজিব শতবর্ষ উপলক্ষে টেলিটক কোম্পানি তাদের এই প্যাকেজ সিমটি বাজারে লঞ্চ করে এবং এই সিমটির নাম টেলিটক শতবর্ষ সিম রেখেছে। আপনি একজন টেলিটক গ্রাহক হিসেবে টেলিটক শতবর্ষ টেলিটক সিম ক্রয় করলে প্রথমদিকে কিছু স্পেশাল অফার পেয়ে যাবেন। টেলিটক নতুন সিমের অফারগুলো নিচে দেওয়া হল। 

 

স্পেশাল ইন্টারনেট অফার

ইন্টারনেট প্যাক

এক্টিভেশন কোড

মেয়াদ

কতবার নেওয়া যাবে 

২ জিবি

*111*17#

১৫ দিন

প্রতিমাসে সর্বোচ্চ ২বার নেওয়া যাবে

টেলিটক নতুন সিমের অফার এর মধ্যে রয়েছে টেলিটক শতবর্ষ প্যাকেজ। টেলিটক শতবর্ষ প্যাকেজ সিমটি কিনলে একটি ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন।  ২ জিবি ইন্টারনেট মাত্র ১৭ টাকায় মেয়াদ রয়েছে ১৫ দিন। মাত্র ১৭ টাকায় পাচ্ছেন ২ জিবি ইন্টারনেট প্যাক অফার। এই অফারটি টেলিটক শুধুমাত্র তাদের নতুন গ্রাহকদের জন্য রেখেছে। ১৫ দিন অফারের ২ জিবি ইন্টারনেট অফার প্যাক কেনার জন্য এই কোডটি *111*17# করতে হবে। টেলিটক নতুন সিমের অফার টি  প্রতিমাসে সর্বোচ্চ ২বার নিতে পারবেন। 
 

টেলিটক নতুন সিমের কলরেট অফার । টেলিটক নতুন সিমের অফার ২০২২

  • সকল লোকাল নাম্বারে ৪৭ পয়সা/মিনিট কথা বলা যাবে (২৪ ঘণ্টা)
  • ১ সেকেন্ড পালস কলরেট সকল লোকাল নম্বরে
  • ২৫ পয়সা/এসএমএস সকল লোকাল নম্বরে
  • ৩০ পয়সা পেপার হাউস 15 KB/ ১ পয়সা (২৪ ঘণ্টা)
 
টেলিটক নতুন সিম কলরেট অফার উপভোগ করতে পারবেন ৪৭ পয়সা/মিনিট কলরেট অফার। এই কলরেট অফারটি আপনি উপভোগ করতে পারবেন ২৪ ঘণ্টার জন্য। পাশাপাশি ১ সেকেন্ড পালস উপভোগ করতে পারবেন কথা বলার ক্ষেত্রে। এই অফারটিও পেয়ে যাবেন ২৪ ঘণ্টার জন্য।

মিনিট

কলরেট 

এসএমএস

পেপার হাউস

৪৭ পয়সা/মিনিট (২৪ ঘণ্টা)

১ সেকেন্ড পালস

২৫ পয়সা/এসএমএস

15 KB/ ১ পয়সা (২৪ ঘণ্টা

 

আপনি যদি নতুন টেলিটক সিম থেকে অন্য কোন সিম বা অন্য অপারেটরে এসএমএস পাঠাতে চান, আপনার জন্য রয়েছে ২৫ পয়সা/এসএমএস। অর্থাৎ আপনার থেকে প্রতি এসএমএস এর জন্য ২৫ পয়সা কেটে নেওয়া হবে। এটাও খুবই ভালো একটি অফার। এছাড়াও পেপার হাউস এর ক্ষেত্রে আপনার নতুন টেলিটক সিম থেকে কেটে নেওয়া হবে 15 KB/ ১ পয়সা। এই অফারটিও পেয়ে যাবেন ২৪ ঘণ্টার জন্য। 
 
টেলিটক শতবর্ষ সিম প্যাকেজ বিবরণ । টেলিটক নতুন সিমের অফার ২০২২
টেলিটক নতুন সিম পাওয়ার জন্য গ্রাহককে প্রথমে ১০০ টাকা রিচার্জ করতে হবে নতুন সিমে। ১বার ১০০ টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন নিচের অফারগুলো। 
 
 
 

১ম মাসে :

১০০ টাকা মেইন ব্যালেন্স

৩৩.৩৩ মিনিট

৩৩ এসএমএস

৫.৯৪ জিবি ডাটা

মেয়াদ ৩০ দিন

 

২য় মাসে :

১০০ টাকা মেইন ব্যালেন্স

৩৩.৩৩ মিনিট

৩৩ এসএমএস

৫.৯৪ জিবি ডাটা

মেয়াদ ৩০ দিন

 

২য় মাসে :

১০০ টাকা মেইন ব্যালেন্স

৩৩.৩৩ মিনিট

৩৩ এসএমএস

৫.৯৪ জিবি ডাটা

মেয়াদ ৩০ দিন

 

অন্যান্য তথ্যবলী

ফ্রি অফার টি সিম অ্যাক্টিভেশন করার পর শুধুমাত্র ১বার পাওয়া যাবে, মেয়াদ থাকবে রিচার্জের দিন থেকে ৩০ দিন পর্যন্ত। 
ফ্রি মিনিট এবং এসএমএস গুলো সকল লোকাল অপারেটর সিমে ব্যবহার করতে পারবেন।
রিচার্জকৃত ১০০ টাকা গ্রাহকের মেইন ব্যালেন্সে যোগ করা হবে।
পে-পার ইউজ দিনে সর্বোচ্চ ৫ টাকা পর্যন্ত।
শতবর্ষ প্যাকেজে মাইগ্রেট করার জন্য আপনার টেলিটক সিম থেকে ‘S100’ লিখে এসএমএস পাঠাতে হবে ৮৮৮ নম্বরে (চার্জ প্রযোজ্য)। এক্সাম্পল- S100>888>Send 
 
গ্রাহক SMS প্রদান করার ৭২ ঘন্টার মধ্যে প্যাকেজ মাইগ্রেশন সংক্রান্ত একটি নোটিফিকেশন SMS পেয়ে যাবেন।  যদি কোনো কারণবশত মাইগ্রেশন সফল না হয়ে থাকে তবে, উক্ত SMS টি সাথে নিয়ে  আপনার নিকটস্থ কাস্টমার কেয়ারে যোগাযোগ করবেন। 
  • টেলিটকের সকল গ্রাহক (১০০ টাকা রিচার্জ অফার ব্যতীত) শতবর্ষ সিম প্যাকেজ এর অন্যান্য সকল ধরনের অফারগুলো উপভোগ করতে পারবেন। 
  • স্পেশাল কলরেট এবং স্পেশাল ইন্টারনেট অফার টেলিটক শতবর্ষ ও টেলিটকের সকল প্রি-পেইড প্যাকেজ এর জন্য প্রযোজ্য হবে।

 
 

বিশেষ দ্রষ্টব্য

স্পেশাল কলরেট ও স্পেশাল ইন্টারনেট অফার পরবর্তী কোনো ঘোষণা না আসা পর্যন্ত অফারটি চলতে থাকবে।  সকল ট্যারিফের ক্ষেত্রে সম্পূরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ প্রযোজ্য থাকবে। ফ্রি টক টাইম এবং SMS যেকোনো যেকোনো নেটওয়ার্ক অপারেটরে ব্যবহার করতে পারবেন। তবে শর্ট কোড ব্যতীত। যেমন- ১২১, ১৬২১৬ ইত্যাদি ছাড়া।

শেষ কথা

আজ আমরা আলোচনা করেছি টেলিটক নতুন সিমের অফার ২০২২ সম্পর্কে। আশা করি, এই পোস্টটির মাধ্যমে আপনাদের টেলিটক নতুন সিমের অফার সম্পর্কে সঠিক তথ্য দিতে পেরেছি। যদি কোন তথ্যে ভুল-ক্রুটি থেকে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিরে দেখবেন। টেলিটক নতুন সিমের অফার ২০২২ পোস্টটি আপনার উপকারে আসলে আপনার বন্ধুর সাথে শেয়ার করুন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *