Breaking News
Home / Sim Offer / রবিতে মিনিট কেনার কোড ২০২২

রবিতে মিনিট কেনার কোড ২০২২

প্রিয় পাঠক, আজ আমরা আপনাদের জানাবো রবিতে মিনিট কেনার কোড সম্পর্কে। রবি সিমে মিনিট কিনতে অন্যতম একটি সহজ উপায় এক্টিভেশন কোডের মাধ্যমে। আমাদের আজকের পোষ্ট রবিতে মিনিট কেনার কোড জানাবো। পাশাপাশি রবি মিনিট অফার লিস্ট প্রদান করা হবে এই পোষ্টে। আপনি যদি রবিতে মিনিট কেনার কোড জানতে চান তাহলে এই পোষ্টটি আপনার জন্য। চলুন তাহলে জেনে নেওয়া যাক রবিতে মিনিট কেনার কোড সম্পর্কে।

রবিতে মিনিট কেনার কোড ২০২২

বাংলাদেশের অন্য সকল নেটওয়ার্ক অপারেটরের তুলনায় রবি অন্যতম জনপ্রিয় একটি নেটওয়ার্ক। দিন দিন বাংলাদেশে রবি অপারেটরের জনপ্রিয়তা বেড়েই চলেছে। রবি সিমের এই জনপ্রিয়তা ধরে রাখার জন্য রবি প্রতিনিয়ত নতুন নতুন রবি মিনিট অফার দিয়ে থাকে। বিভিন্ন মেয়াদের রবি ইন্টারনেট অফার, রবি মিনিট অফার সহ অনেক ধরণের ধামাকা অফার প্রদান করে থাকে রবি। আপনি নিজেও হয়তো জানেন না আপনার রবি সিমে এমন কিছু ধামাকা অফার দিয়ে রেখেছে রবি নেটওয়ার্ক অপারেটর। তাই আজ আমরা আলোচনা করবো রবিতে মিনিট কেনার কোড নিয়ে। যাতে করে পরবর্তীতে রবি সিমের মিনিট কিনতে আপনার কোন সমস্যা না হয়। 

 রবিতে মিনিট কেনার কোড কত?

দেশের জনপ্রিয় নেটওয়ার্ক অপারেটর রবিতে মিনিট কেনার কোড: *০#। কোডটি ডায়াল করলে আপনি রবির চলমান মিনিট অফারগুলো দেখতে পাবেন এবং সেখান থেকে নিজের পছন্দ মতো মিনিট অফার কিনে নিতে পারবেন। 

 

রবি মিনিট কিভাবে চেক কোড কত?

রবি মিনিট প্যাক ব্যবহার করার সময় কতটুকু মিনিট অবশিষ্ট রয়েছে সেটা জানা খুবই জরুরী। এজন্য অনেকেই রবি মিনিট কিভাবে চেক কোড খুঁজে থাকেন। রবি মিনিট কিভাবে চেক কোড: *২২২*২#।

 

রবিতে মিনিট কেনার কোড তালিকা 

কথা শুরু করার আগে বলে রাখি রবি মিনিট অফার ২০২২ আপনাকে কোন এক্টিভেশন কোড প্রদান করে থাকে না। কিন্তু আমাদের আজকের রবিতে মিনিট কেনার কোড পোষ্টে আমি আপনাদের এমন কিছু রবি মিনিট অফার প্যাকেজ সম্পর্কে জানাবো যেগুলো রবি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে দিয়ে রেখেছে নির্ধারিত কিছু সময়ের জন্য। তাই আপনি যদি আমাদের পোষ্টটি অফারগুলো শেষ হওয়ার পর পেয়ে থাকেন তাহলে দয়া করে রবি নেটওয়ার্ক অপারেটরের অফিসিয়াল ওয়েবসাইট থেকে রবি মিনিট অফার ২০২২ দেখে নিবেন। রবি মিনিট অফার ২০২২ জানানোর পাশাপাশি শেষের দিকে জানাবো রবিতে মিনিট কেনার কোড। 

রবি ৮ টাকা ১০ মিনিট অফার

এখন রবি দিচ্ছে আপনাকে মাত্র ৮ টাকায় ১০ মিনিট। মেয়াদ থাকছে ৬ ঘণ্টা। রবি সিমে ৮ টাকায় ১০ মিনিট অফারটি নেওয়ার জন্য আপনার রবি সিমে ৮ টাকা রিচার্জ বা রবিতে মিনিট কেনার কোড *০*১# ডায়াল করে কিনতে পারবেন। 

 

রবি ১৪ টাকা ২১ মিনিট অফার

আপনি নিশ্চয়ই জেনে থাকবেন, রবি তাদের গ্রাহকদের জন্য ১৪ টাকা রিচার্জ করলে ২১ মিনিট দিয়ে থাকে। কিন্তু এই অফারটি শুধু ১৪ টাকা রিচার্জ করতে হবে। আপনি যদি সিমের মেইন ব্যালেন্স থেকে এই অফারটি নিতে চান তাহলে আপনাকে একটি এক্টিভেশন কোড ব্যবহার করতে হবে। ১৪ টাকায় ২১ মিনিট অফারটি নিতে রবিতে মিনিট কেনার কোড *০*২# ডায়াল করতে হবে। মেয়াদ থাকছে ১৬ ঘণ্টা। 

 

রবি ২৭ টাকা ৪২ মিনিট অফার

এখন রবি দিচ্ছে আপনাকে মাত্র ২৭  টাকায় ৪২ মিনিট। মেয়াদ থাকছে ২৪ ঘন্টা পর্যন্ত। রবি সিমে ২৭ টাকায় ৪২ মিনিট অফারটি নেওয়ার জন্য রবিতে মিনিট কেনার কোড  *০*৩# ডায়াল করে কিনতে পারবেন। 

এমনকি ২৭ টাকা রিচার্জ করার মাধ্যমে এই অফারটি গ্রহন করতে পারবেন। রবিতে মিনিট কেনার কোড  *০*৩# ডায়ালের মাধ্যমে অথবা রিচার্জের মাধ্যমে ২৭ টাকায় ৪২ মিনিট অফারটি নিতে পারবেন। 

 

রবি ৪৩ টাকা ৬৭ মিনিট অফার

গ্রামীণফোন তাদের গ্রাহকদেরকে দিচ্ছে ৪৪ টাকায় ৬৭ মিনিট অফার।  কিন্তু রবি আরো এক টাকা কমে এ কি অফার দিচ্ছে। রবি ৪৩ টাকায় ৬৭ মিনিট অফারটি কেনার জন্য রবিতে ৪৩ টাকা রিচার্জ করুন অথবা রবিতে মিনিট কেনার কোড *০*৪# ডায়াল করার মাধ্যমে। রবি নেটওয়ার্ক অপারেটর তাদের এই অফারের সাথে ৪ দিন মেয়াদ দিচ্ছে। 

রবি ৬৪ টাকা ১০০ মিনিট অফার

আপনি জানেন কি? রবি তাদের গ্রাহকদের জন্য ৬৪ টাকায় ১০০ মিনিটের অফার নিয়ে এসেছে। ৬৪ টাকায় ১০০ মিনিটের অফারটি নেওয়ার জন্য রিচার্জ করতে হবে অথবা রবিতে মিনিট কেনার কোড *০*৫# ডায়াল করে কিনতে পারবেন। রবির ৬৪ টাকায় ১০০ মিনিট অফারে থাকছে ৭০ দিন মেয়াদ। 

 

রবি ৯৯ টাকা ১৬০ মিনিট অফার 

রবি এখন ৯৯ টাকায় ১৬০ মিনিটের অফার প্রদান করছে তাদের গ্রাহকদের জন্য। পূর্বে রবি ৯৯ টাকায় ১৭৫ মিনিট দিলেও ২০২২ সালে এসে এখন ১৫ মিনিটের ব্যবধান রয়েছে এই অফারে। ৯৯ টাকার এই অফারটির সাথে থাকছে ৭ দিন মেয়াদ। উক্ত অফার কিনতে আপনাকে রিচার্জ করতে হবে অথবা রবিতে মিনিট কেনার কোড *০*৬# ডায়াল করুন। 

 

রবি ২০৭ টাকা ৩৪০ মিনিট অফার

আমাদের আজকের রবিতে মিনিট কেনার কোড পোষ্টের অন্যতম নতুন একটি রবি মিনিট অফার ২০৭ টাকায় ৩৪০ মিনিট অফারটি। রবিতে ২০৭ টাকায় ৩৪০ মিনিট অফারটির সাথে থাকছে ৩০ দিন মেয়াদ। অফারটি কিনতে রবি সিমে ২০৭ টাকা রিচার্জ করতে হবে অথবা রবিতে মিনিট কেনার কোড *০*৭# ডায়াল করতে হবে। 

রবি ৪৯৭ টাকা ৮০০ মিনিট অফার

আগেই বলেছি বাংলাদেশের অন্যান্য নেটওয়ার্কের তুলনায় রবি খুবই জনপ্রিয় নেটওয়ার্ক। এরই ধারাবাহিকতায় রবি ৮০০ মিনিট অফার প্রকাশ করেছি ২০২০ সালের শুরুর দিকে। অফার প্রকাশের শুরুর দিকে শুধুমাত্র রিচার্জ পদ্ধতিতে অফারটি নেওয়া যেত। কিন্তু এখন রবি ৪৯৭ টাকায় ৮০০ মিনিটের অফারটি রবিতে মিনিট কেনার কোড ডায়ালের মাধ্যমে নিতে পারবেন।  ৪৯৭ টাকায় ৮০০ মিনিট অফারটি নেওয়ার জন্য রবিতে মিনিট কেনার কোড *০*৭# ডায়াল করুন। মেয়াদ রয়েছে ৩০ দিন।

রবি ২০০ মিনিট কোড

এমন অনেকেই আছেন যারা রবি ২০০ মিনিট কোড খুঁজ করে থাকেন। ২০০ মিনিটের কোন অফার রবিতে না থাকলেও রবি তাদের গ্রাহকদের জন্য ২৩০ মিনিটের অফার চালু করেছে। ১৮৯ টাকায় ২৬০ মিনিট কেনার জন্য নেই কোন রবিতে মিনিট কেনার কোড। আপনাকে ১৫ দিন মেয়াদের এই অফারটি নেওয়ার জন্য রিচার্জ করতে হবে। 

 

এক্টিভেশন কোড ছাড়া রবি মিনিট কেনার উপায়

এই পদ্ধতি ব্যবহার করার মাধ্যমে নির্দিষ্ট কোন অফারের এক্টিভেশন কোড মনে না থাকলেও মেইন ব্যলেন্স থেকে কিনতে পারবেন উপরের রবি মিনিট অফার ২০২২ গুলো। এই পদ্ধতিতে থাকছে না কোন এক্টিভেশন কোড। এজন্য আপনাকে ডায়াল করতে হবে রবি মিনিট কোড *০#। এই কোড ডায়াল করলে রবির সকল গ্রাহকদের জন্য থাকা মিনিট অফারগুলোর দেখতে পারবেন ও কিনতে পারবেন আপনার সিমের মেইন ব্যালেন্স থেকে। এছাড়াও আপনি যদি আপনার সিমের মিনিট অফারগুলোর দেখতে চান তাহলে আপনাকে ডায়াল করতে হবে *২২২*২# কোডটি। আপনার সিমের মিনিট অফার দেখতে পারবেন। রবিতে মিনিট কেনার কোড *০# ডায়াল করলে প্রথম পেজে দেখতে পাবেন ৮ টি অপশন। 

অপশনগুলো লক্ষ করলে দেখতে পারবেন আমাদের আজকের রবিতে মিনিট কেনার কোড পোষ্টে থাকা সকল রবি মিনিট অফার গুলোর দেখা যাবে। অফারগুলো থেকে আপনার পছন্দের অফারটি সিলেক্ট করে কিনে নিতে পারবেন। 

রবিতে মিনিট কেনার কোড হচ্ছে *222*2#। এর বাইরেও আপনি My Robi থেকে আপনার সিমের জন্য  রবি মিনিট অফার দেখতে পারবেন অনাসায়ে। 

প্রিয় পাঠক, আশা করছি আমরা আপনাকে রবিতে মিনিট কেনার কোড সম্পর্কে জানতে পেরেছি। আজকের পোষ্ট সম্পর্কে কোন প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্টে জানাতে পারেন। আর রবি অফিসিয়াল ওয়েবসাইটে নির্ধারিত কিছু সময়ের জন্য এই মিনিট অফারগুলো দেওয়া হয়েছে। তাই আপনি যদি আমাদের পোষ্টটি অফারগুলো শেষ হওয়ার পর পেয়ে থাকেন তাহলে দয়া করে রবি নেটওয়ার্ক অপারেটরের অফিসিয়াল ওয়েবসাইট থেকে রবি মিনিট অফার ২০২২ দেখে নিবেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *