Breaking News
Home / Sim Offer / রবি নাম্বার কিভাবে দেখে? অন্যান্য প্রয়োজনীয় কোড

রবি নাম্বার কিভাবে দেখে? অন্যান্য প্রয়োজনীয় কোড

অনেকেই জানেন না রবি নাম্বার কিভাবে দেখে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব রবি নাম্বার কিভাবে দেখে। আপনি যদি নতুন রবি সিম ব্যাবহার করে থাকেন এবং রবি সিমের নাম্বার ভুলে যান কোন ব্যাপার না। আজকের পোষ্টটি পড়লে খুব সহজেই আপনার রবি সিমের নাম্বার বের করতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক রবি নাম্বার কিভাবে দেখে। 

রবি নাম্বার কিভাবে দেখে? অন্যান্য প্রয়োজনীয় কোড

রবি নাম্বার কিভাবে দেখে

আপনার ব্যবহার করা রবি সিমের নাম্বার ভুলে গেলে;  রবি সিমের নাম্বার দেখার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *2#।  এই কোডটি ডায়াল করার কিছুক্ষণ পরে আপনার ভুলে যাওয়া রবি সিমের নাম্বার দেখতে পেয়ে যাবেন। 

রবি নাম্বার কিভাবে দেখে এর উত্তর হিসেবে রবি সিমের নাম্বার দেখার জন্য এই কোডটি ব্যবহার করুন *140*2*4#। আপনার মোবাইল থেকে এই কোডটি ডায়াল করার কিছুক্ষণের মধ্যেই আপনি আপনার ভুলে যাওয়া রবি সিমের নাম্বার টি দেখতে পাবেন। 

আমাদের আজকের পোস্ট রবি নাম্বার কিভাবে দেখে এর পাশাপাশি  এই পোষ্টের নিচে আমি আরো কিছু রবি সিমের ডায়াল কোড নাম্বার আপনাদের কে দিয়ে দিচ্ছি।  আশা এই ডায়াল আপনার কোন না কোন কাজে আসবে।  তাহলে চলুন দেখে নেওয়া যাক রবি সিমের ডায়াল কোড গুলো।

রবি নাম্বার কিভাবে দেখে? রবি সিমের নাম্বার চেক করতে এই কোডটি ডায়াল করুন  *2# কিনবা *140 *2 *4#।

রবি সিমের ব্যালেন্স চেক

অনেকেই জানেন না রবি সিমের ব্যালেন্স চেক করে কিভাবে? তাদের জন্য বলে রখি আপনি যদি জানতে চান রবি সিমের ব্যালেন্স কিভাবে দেখে। তাহলে শুনুন রবি সিমের ব্যালেন্স চেক কোড *222# । রবি সিমের ব্যালেন্স দেখার নিয়ম হিসেবে আপনার ফোন থেকে এই কোডটি ডায়াল করুন। তারপর আপনি আপনার রবি সিমের ব্যালেন্স দেখতে পারবেন। আমাদের আজকের পোষ্ট রবি নাম্বার কিভাবে দেখে এর সাথে রবি সিমের ব্যালেন্স চেক করার নিয়ম জানানো হল। 

রবি সিমের মিনিট চেক

এমন অনেকেই আছেন যারা জানেন না রবি সিমের মিনিট কিভাবে দেখে। রবি সিমের মিনিট চেক করার জন্য আপনার মোবাইলে ডায়াল করুন  *222 *3# এই কোডটি। *222 *3# এই কোডটি রবি সিমের মিনিট দেখার কোড। আমাদের আজকের পোষ্ট রবি নাম্বার কিভাবে দেখে এর সাথে রবি সিমের মিনিট চেক করার নিয়ম জানানো হল। 

রবি সিমের ইন্টারনেট অফার

অনেকেই জানতে চান রবি সিমের ইন্টারনেট অফার দেখার নিয়ম কি? রবি সিমের ইন্টারনেট অফার অথবা ইন্টারনেট প্যাকেজ দেখার জন্য এই কোডটি ডায়াল করুন *8444 *88# অথবা *222 *81#। 

আপনার রবি সিমের ইন্টারনেট অফার চেক করতে ডায়াল করুন *140 *14#। আমাদের আজকের পোষ্ট রবি নাম্বার কিভাবে দেখে এর সাথে রবি সিমের ইন্টারনেট অফার দেখার নিয়ম জানানো হল। 

রবি এসএমএস চেক কোড

অনেকেই রবি এসএমএস দেখার কোড জানতে চান। রবি সিমের এসএমএস চেক করার জন্য এই কোডটি ডায়াল করুন, রবি এসএমএস দেখার কোড: *222 *11#। রবি এসএমএস চেক করতে এই কোডটি আপনার মোবাইলে ডায়াল করতে হবে। আমাদের আজকের পোষ্ট রবি নাম্বার কিভাবে দেখে এর সাথে রবি এসএমএস চেক কোড জানানো হল। 

রবি এসএমএস ব্যালেন্স চেক কোড:  *222 *13#

রবি সিমে মিস কল অ্যালার্ট অন করতে ON লিখে পাঠান 8272 নম্বরে

রবি সিমের মিসকল এলার্ট সার্ভিস অফ করার জন্য: OFF লিখে পাঠিয়ে দিন 8272 নাম্বারে। 

রবি কাস্টমার কেয়ার নাম্বার

আপনারা যারা নতুন রবি সিমের গ্রাহক তাদের জন্য রবি কাস্টমার কেয়ার নাম্বার অনেক কাজে আসবে। সিমে যেকোনো সমস্যা বা কোন তথ্য জানার জন্য রবি কাস্টমার কেয়ার নাম্বার ১২১ এ কল দিয়ে সমাধান নিতে পারেন। আমাদের আজকের পোষ্ট রবি নাম্বার কিভাবে দেখে এর পাশাপাশি রবি কাস্টমার কেয়ার নাম্বার দেওয়া হল। 

রবি কাস্টমার কেয়ার নাম্বার: 121

আমাদের আজকের পোষ্টটি ছিল রবি নাম্বার কিভাবে দেখে। রবি নাম্বার দেখার কোড জানানোর পাশাপাশি আপনাদের সাথে শেয়ার করেছি রবি সিমের আরও বেশকিছু ইউজফুল কোড নাম্বার। আপনি যদি নতুন রবি গ্রাহক হয়ে থাকেন তাহলে এই কোডগুলো আপনাকে অনেক উপকার করবে। রবি নাম্বার কিভাবে দেখে এর পাশাপাশি রবি সিমের ব্যালেন্স চেক করার কোড, রবি সিমের মিনিট চেক করার কোড, রবি সিমের ইন্টারনেট অফার জানার কোড, রবি এসএমএস চেক কোড, রবি কাস্টমার কেয়ার নাম্বার সহ আরও অনেক প্রয়োজনীয় কোড আপনাদের সাথে শেয়ার করা হয়েছে। আমাদের আজকের পোষ্ট রবি নাম্বার কিভাবে দেখে যদি আপনার কাছে ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুর সাথে শেয়ার করতে পারেন। আশা করছি আমরা আপনাকে জানাতে পেরেছি রবি নাম্বার কিভাবে দেখে। ধন্যবাদ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *